September 7, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
আওয়ামী লীগকে প্যাথলজিক্যাল চোর বললেন মির্জা ফখরুল

আওয়ামী লীগকে প্যাথলজিক্যাল চোর বললেন মির্জা ফখরুল

আওয়ামী লীগকে প্যাথলজিক্যাল চোর বললেন মির্জা ফখরুল

আওয়ামী লীগকে প্যাথলজিক্যাল চোর বললেন মির্জা ফখরুল

আওয়ামী লীগ দলটি বরাবরই গণতন্ত্র ও স্বাধীনতার চেতনা ধ্বংস করেছে। তাদের একমাত্র লক্ষ্য চুরি। আওয়ামী লীগ প্যাথলজিক্যাল চোর; এ মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৫ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের ‘আমার রাজনীতির রোজনামচা’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল দাবি করেন, আওয়ামী লীগ সরকার দেশকে চুরি করে ফোঁকলা করে দিয়েছে। বিদ্যুৎ, জ্বালানির পর চুরির নতুন খাত পাতাল রেল। এখন কোথাও জবাবদিহিতা নেই। সমাজ, সংস্কৃতি, গণতান্ত্রিক মূল্যবোধকে কেড়ে নিয়ে ক্ষমতাসীনরা দেশকে চরমভাবে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে।

তিনি আরও বলেন  গণতন্ত্র ও স্বাধীনতায় যারা বিশ্বাস করে না, তাদের বিরুদ্ধে বিএনপি কঠিন লড়াই করছে; এমন দাবিও করেন মির্জা ফখরুল। বলেন, যখন কোনও একনায়কের দাম্ভিকতা বাড়ে, তখন পতন তরান্বিত হয়। দেশের মানুষ সরকার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আওয়ামী লীগকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

বর্তমানে  দেশের ৪২ ভাগ মানুষ দারিদ্রসীমার নিচে উল্লেখ করে তিনি আরও বলেন, দেশের বেশিরভাগ মানুষ আমিষ খেতে পারে না। শুধু মুখেই সরকারের সাফল্য। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। দেশের মানুষই কঠোর আন্দোলনে সরকারের পতন ঘটাবে।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

X