September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
খুলনা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ঢল

খুলনা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ঢল

খুলনা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ঢল

 

খুলনা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ঢল

বিএনপির বিভাগীয় গণসভায় যোগ দিতে নগরীর কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন। শুক্রবার রাত ৮টার পরই কেডি ঘোষ রোড এলাকা লোকে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। রাতে থাকার জন্য মাদুর ও বালিশ নিয়ে এসেছেন অনেকে।

তবে কিছু সময়ের মধ্যে সমাবেশের মঞ্চ তৈরির কাজ শুরু হবে বলে জানিয়েছেন বিএনপি নেতারা। রাতে সেখানে অবস্থান করবেন নেতাকর্মীরা।

শুক্রবার রাতে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেওয়া শরণখোলা উপজেলা যুবদলের সদস্য সচিব আলামিন খান সমকালকে বলেন, বুধবার রাতে তারা খুলনার উদ্দেশে রওনা হয়েছেন। পথে হামলায় আহত হন অনেকে। দীর্ঘ পথ পাড়ি দিয়ে তারা খুলনায় পৌঁছান।

সাতক্ষীরা থেকে আসা  যুবদল কর্মীরা  জানান, বাস বন্ধ হয়ে যাওয়ায় ছোট ছোট যানবাহনে করে ধীরে ধীরে খুলনায় আসেন। রাতে পার্টি অফিসের নিচে বা সমাবেশস্থলে অবস্থান করবেন তারা।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা সমকালকে বলেন, বাস লঞ্চ বন্ধ করে নেতাকর্মীরা পথে পথে অবরোধ করছে। কিন্তু সব বাধা উপেক্ষা করে গণতন্ত্রকামী মানুষের ভিড় এখন খুলনার দিকে।

তিনি বলেন, ‘পার্টি অফিসের সামনে তিল ধারণের জায়গা নেই, আগামীকাল খুলনা মহানগর জনসমাগমসহ জনসমুদ্রে পরিণত হবে।

Leave a Reply

Your email address will not be published.

X