September 7, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
কাকের কীর্তিঃ ইসরায়েলি পতাকার প্রতি চটেছে সেই কাক

কাকের কীর্তিঃ ইসরায়েলি পতাকার প্রতি চটেছে সেই কাক

কাকের কীর্তিঃ ইসরায়েলি পতাকার প্রতি চটেছে সেই কাক

কাকের কীর্তিঃ ইসরায়েলি পতাকার প্রতি চটেছে সেই কাক

কাকে কয় কাকের কীর্তি? এখন ভাইরাল হওয়া একটি কাক ইসরায়েলি পতাকা ছিঁড়ে ফেলার চেষ্টা করছে। ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে একটি কাক তার ঠোঁট দিয়ে একটি খুঁটি থেকে ইসরায়েলি পতাকা সরিয়ে মাটিতে ফেলে দেওয়ার চেষ্টা করছে। ফিলিস্তিনি ভূখণ্ডের একটি ভবনের ছাদে পতাকাটি ঝুলছিল ।যতক্ষণ না পতাকাটি মাটিতে খুলে পড়লো ততক্ষণ পর্যন্ত কাকটি তার চেষ্টা অব্যহত রেখেছিলো। তারপর মাস্তুলের শীর্ষে এমনভাবে দাঁড়িয়েছিলো কাকটি দেখে মনে হবে তার মিশন সম্পূর্ণ হয়েছে।

ফিলিস্তিনিরা যারা এই অস্বাভাবিক দৃশ্য দেখার জন্য ভবনের চারপাশে জড়ো হয়েছিল তারা চিৎকার করে কাকটিকে তাড়ানোর চেষ্টা করেছিল কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছে । কাকের ফুটেজ ওয়েবে ভাইরাল হয়েছে, ভিডিওটি দেখার পরে অনেক ব্যবহারকারী হাসিতে ফেটে পড়েছেন। কেউ কেউ পাখিটিকে যথাযথ শিক্ষা দেওয়ার চেষ্টা করেছেন।

একজন ব্যবহারকারী রসিকতা করেছেন: “”একটি স্মার্ট ফিলিস্তিনি কাক  ‘ এবং ইসরাইল বিদ্বেষী’ কাক। তারিক শাদিদ নামের একজন ফিলিস্তিনি শল্যচিকিৎসক কাকের কীর্তি দেখে লিখেছেন- “পাখিটি ইসরায়েলি দখলদারিত্বের বিরুদ্ধে ফিলিস্তিনিদের প্রতিরোধের প্রতীক।” ভিডিওটিতে মন্তব্য করেছেন ইসরায়েলি সাংবাদিক নীর হাসান। বলেছেন:” আল্লাহ  নিঃসন্দেহে আমাদের কাছে কিছু ইঙ্গিত করছেন, তবে ঠিক কী তা নিশ্চিত নয়।”

কাকের ক্রিয়াকলাপে অনুপ্রাণিত হয়ে, কিছু ব্যবহারকারী ইসরায়েলি পতাকা ছিঁড়ে প্রাণীদের পুরানো ফুটেজ শেয়ার করেছেন।

ফিলিস্তিনি ও ইসরায়েলি সেনাবাহিনীর মধ্যে কয়েক সপ্তাহের তীব্র উত্তেজনার মধ্যে কাকের কীর্তি আসে। ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী শুক্রবার অধিকৃত পশ্চিম তীরে সংঘর্ষের সময় জেরিকোর কাছে এক ফিলিস্তিনি কিশোরকে হত্যা করেছে। ১৯৬৭ সালে, ইসরাইল পশ্চিম তীর দখল করে, যেটিকে ফিলিস্তিনিরা একটি ভবিষ্যত স্বাধীন রাষ্ট্র হিসেবে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published.

X