September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
আবারও বিমানে সাপ

আবারও বিমানে সাপ

আবারও বিমানে সাপ

আবারও বিমানে সাপ

বিমানে লুকিয়ে ছিল একটি সাপ। ২৮০০ কিমি ট্রিপ শেষে দুবাইয়ে অবতরণের পর এটির সন্ধান পাওয়া যায়।

সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) ইতিমধ্যেই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

ভারতের কেরালার কোঝিকোড় থেকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বি৭৩৭-৮০০ বিমানটি দুবাইয়ে অবতরণ করে। যাত্রীরা সুরক্ষিতভাবেই বিমান থেকে নেমে আসেন।

পিটিআইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বেসামরিক বিমান চলাচল নিয়ন্ত্রকের একজন শীর্ষ কর্মকর্তা বলেছেন, দুবাই বিমানবন্দরে অবতরণের পর বিমানের কার্গো হোল্ডে সাপটি পাওয়া গেছে। সঙ্গে সঙ্গে ফায়ার ব্রিগেডকে খবর দেওয়া হয়।

কিন্তু কীভাবে সকলের নজর এড়িয়ে সাপটি বিমানের কার্গো হোল্ডে থাকল কী করে?

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ভারতের অসামরিক বিমান পরিবহন নিয়ন্ত্রক ডিজিসিএয়ের ওই শীর্ষ কর্মকর্তা জানান, বিমানবন্দরে যে কর্মীরা থাকেন, তাদের গাফিলতির জন্য সেই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত করা হবে এবং ডিজিসিএয়ের তরফে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টি নিয়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের মুখপাত্রের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল পিটিআইয়ের পক্ষ থেকে। কিন্তু কোনো সাড়া পাননি তিনি। পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, বিমানটিতে কতজন যাত্রী ছিলেন তাও জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

X