September 21, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
বিখ্যাত ফিলিপিনো টিকটক নির্মাতা ফিওনা জেমসের ইসলাম গ্রহণ

বিখ্যাত ফিলিপিনো টিকটক নির্মাতা ফিওনা জেমসের ইসলাম গ্রহণ

বিখ্যাত ফিলিপিনো টিকটক নির্মাতা ফিওনা জেমসের ইসলাম গ্রহণ

বিখ্যাত ফিলিপিনো টিকটক নির্মাতা ফিওনা জেমসের ইসলাম গ্রহণ

বিখ্যাত ফিলিপিনো টিকটোকার ফিওনা জেমস ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। পবিত্র রমজান মাসে দুবাই থেকে ইসলাম গ্রহণের ঘোষণা দেন তিনি। সোশ্যাল মিডিয়া টিকটকে তার 8 লাখ ফলোয়ার রয়েছে। ইসলাম গ্রহণের পর তিনি জয়নব নাম ধারণ করেন।

ফিওনা রমজানের প্রথম সপ্তাহে সাতোয়া ইসলামিক সেন্টারে ইসলাম গ্রহণ করেন। তার জন্ম এবং বেড়ে ওঠা ফিলিপাইনে। আট বছর আগে তিনি ফিলিপাইনের রাজধানী ম্যানিলা থেকে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমান। শুরু থেকেই মসজিদে নামাজের আযানের ব্যাপারে তার কৌতূহল ছিল।  তিনি বলেন, আসলে আমি যখনই আজান শুনি, অনেক শান্তি পাই।

আযানের কিছু অংশ মুখস্থও করেছি। এটাই আমাকে ইসলামের প্রতি আগ্রহী করে তুলেছে।

বর্তমানে তিনি দুবাই ইসলামিক ইনফরমেশন সেন্টার থেকে অনলাইন ক্লাস নিচ্ছেন এবং ইসলাম সম্পর্কে জানার চেষ্টা করছেন। এছাড়া তিনি পবিত্র গ্রন্থ আলকুরানের পাঠ ও কিছু অংশ মুখস্থ করার চেষ্টা করছেন। তিনি বলেছেন যে, তার পরিবার তার সিদ্ধান্তে খুশি এবং তাদের সমর্থন রয়েছে। তার কথায়, আমি এখন খুব খুশি এবং আমার মন এখন অনেক শান্ত। আমি নিজে থেকে ইসলাম গ্রহণ করেছি। কেউ আমাকে এই ধর্ম গ্রহণ করতে বাধ্য করেনি।

তিনি তার বন্ধু ও অনুসারীদের মধ্যে ইসলাম গ্রহণের প্রতিক্রিয়াও জানান। সরকার তাকে মুসলমান হওয়ার বিশেষ সনদ দিয়েছে। তিনি জানান, এ ব্যাপারে তাকে সাহায্য করেছেন তার পাকিস্তানি বন্ধু সালমান। তার কাছ থেকে তিনি ইসলাম সম্পর্কে জানতে পারেন। সালমান নিজে একজন টিকটোকার এবং তার ২মিলিয়ন ফলোয়ার রয়েছে। তারা TikTok এ একসাথে ভিডিও বানান।

Leave a Reply

Your email address will not be published.

X