September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
গুপ্তহত্যার শঙ্কা ইমরান খানেরঃ প্রধান বিচারপতিকে খত

গুপ্তহত্যার শঙ্কা ইমরান খানেরঃ প্রধান বিচারপতিকে খত

গুপ্তহত্যার শঙ্কা ইমরান খানেরঃ প্রধান বিচারপতিকে খত

গুপ্তহত্যার শঙ্কা ইমরান খানেরঃ প্রধান বিচারপতিকে খত

গুপ্তহত্যার শিকার হতে পারেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এমন শঙ্কা প্রকাশ করে তার নিরাপত্তা জোরদার করে দেশটির প্রধান বিচারপতি উমর আতা বন্দিয়াল বরাবর একটি খত/চিটি লিখেছেন তিনি।

প্রাক্তন প্রধানমন্ত্রী বলেছেন, আমি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়ের প্রতি আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাই। আমার সরকারকে অপসারণের পর থেকে আমি এফআইআর, হুমকি এবং অবশেষে হত্যাচেষ্টার মুখোমুখি হয়েছি।

ইমরান খান অভিযোগ করেছেন যে,পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বেও তাকে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হচ্ছে না ।  এ ষড়যন্ত্রের পেছনে দেশের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ ও স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ জড়িত বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও জানিয়েছেন, জীবনের অধিকার সংবিধানের অধীনে মানুষের একটি মৌলিক অধিকার এবং এ মুহূর্তে তার জীবন সংকটের মুখে রয়েছে। তাকে হত্যার জন্য ষড়যন্ত্র চলছে বলে জানিয়ে প্রধান বিচারপতিকে ইমরান লিখেছেন- আমার বিরুদ্ধে ৭৪টি মামলা রয়েছে এবং আমাকে প্রায়ই শুনানির জন্য আদালতে হাজির করা হচ্ছে। আমি দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দলের চেয়ারম্যান এবং যেখানেই যাই সেখানেই ব্যাপক জনসমাগম হয়।

লাহোর হাইকোর্টে তার শেষ উপস্থিতিতে, ইমরান খান তার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। তিনি পাকিস্তানের প্রধান বিচারপতিকে ক্ষমতায় থাকা ব্যক্তিদের কাছ থেকে যে হুমকির সম্মুখীন হচ্ছেন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে এবং আদালতে তার উপস্থিতির দিন পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান।

 

Leave a Reply

Your email address will not be published.

X