September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
ধর্মযাজক, পুরোহিত ও নানরাও পর্ণ দেখেন: পোপ ফ্রান্সিস

ধর্মযাজক, পুরোহিত ও নানরাও পর্ণ দেখেন: পোপ ফ্রান্সিস

ধর্মযাজক, পুরোহিত ও নানরাও পর্ণ দেখেন: পোপ ফ্রান্সিস

ধর্মযাজক, পুরোহিত ও নানরাও পর্ণ দেখেন: পোপ ফ্রান্সিস

পোপ ফ্রান্সিস বলেছেন, ‘পর্নোগ্রাফির পাপ এখন অনেকের মধ্যে অনুপ্রবেশ করেছে। এমনকি পুরোহিত এবং সন্ন্যাসীরাও এতে রয়েছেন। সেই পথ দিয়ে শয়তান প্রবেশ করে।

ভ্যাটিকানে ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া নিয়ে এক প্রশ্নের জবাবে পোপ পর্নোগ্রাফি সম্পর্কে সতর্ক করে বলেন, ‘এই প্রলোভন (পর্ণ আসক্তি) তাদের হৃদয়কে দুর্বল করে দেয়,’ প্রতিবেদনে বলা হয়েছে।

পোপ ফ্রান্সিস বলেছেন, ‘ডিজিটাল পর্নোগ্রাফির প্রলোভন রয়েছে, আপনি যদি এটি দেখার প্রয়োজন মনে করেন তবে আমি আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি, এটি অনৈতিক। এটা মোটেই পুণ্যের কাজ নয়।

৮৬ বছর বয়সী এই ধর্মীয় নেতা যোগ করেছেন যে পর্নোগ্রাফি এমন একটি পাপ যা অনেকের কাছে রয়েছে… এমনকি পুরোহিত এবং নানদেরও। সেখান দিয়ে শয়তান প্রবেশ করে। একটি বিশুদ্ধ হৃদয় কখনই এই অশ্লীল বা অশ্লীল তথ্য গ্রহণ করতে পারে না।

“আমি শিশু নির্যাতনের কথা বলছি না, আমি সাধারণ পর্নোগ্রাফির কথা বলছি,” তিনি সতর্ক করেছিলেন।

সোশ্যাল মিডিয়া এবং ডিজিটাল প্রযুক্তি কীভাবে ব্যবহার করা উচিত জানতে চাইলে পোপ বলেন, “এগুলি ব্যবহার করা উচিত, তবে খুব বেশি সময় নষ্ট করা উচিত নয়।”

তিনি আরও বলেন, তিনি কখনো মোবাইল ব্যবহার করেননি।

তিনি মন্তব্য করেন, ‘অনেকেই মোবাইল ফোনে খবর বা গান শোনার নেশায় পড়ে যায়। এই আসক্তি তাদের কাজে প্রভাব ফেলে। একটি পবিত্র হৃদয় হল যেটি প্রতিদিন যীশুকে গ্রহণ করে এবং পর্নোগ্রাফি গ্রহণ করে না। মোবাইল ফোন থেকে পর্নোগ্রাফি মুছে ফেলতে হবে। তাহলে প্রলোভনের ফাঁদে পা দেবেন না।

Leave a Reply

Your email address will not be published.

X