October 7, 2024
ভারতে এবার দুধের শিশুকে ধর্ষণ

ভারতে এবার দুধের শিশুকে ধর্ষণ

 ভারতে এবার দুধের শিশুকে ধর্ষণ

 ভারতে এবার দুধের শিশুকে ধর্ষণ

ভারতের গুজরাটে ১০ মাস বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৩০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। এই নৃশংস ঘটনাটি ঘটেছে গুজরাটের ভারুচ এলাকায়, দেশটির পুলিশ জানিয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশ।জাতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, গুজরাটের ভারুচ শহরে ১০ মাস বয়সী এক কিশোরীকে ৩০ বছর বয়সী এক ব্যক্তি ধর্ষণ করেছে। রাজ্যের পানোলি গ্রামের বাড়ির উঠোনে খেলার সময় শিশুটিকে তুলে নিয়ে যায় অভিযুক্ত এই নর পিচাশ।

গুজরাটের ডেপুটি পুলিশ সুপার কুশল ওঝা বলেন, ‘অভিযুক্তের নাম দীপক কুমার লালবাবু সিং। তিনি শিশুটিকে বাড়িতে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেন।

পুলিশ জানিয়েছে, ভিকটিমের মা একটি রেস্টুরেন্টে কাজ করেন। অভিযুক্ত দীপক শিশু ও তার পরিবারকে চিনতেন। অনেক সময় বাচ্চাকে বাসায় নিয়ে আসতেন খেলার জন্য। রবিবার বাড়ির উঠোনে খেলার সময় অভিযুক্ত দীপক শিশুটিকে তুলে নিয়ে যায়। বাড়ির কাছে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটির কান্না শুনে শিশুটির দাদি সেখানে ছুটে আসেন। এ সময় তিনি শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এতে শিশুটি গুরুতর আহত হয়। এ ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এনডিটিভি বলছে, এই ঘটনা শুনে শিশুটির মা বাড়িতে ছুটে আসেন। পরে তাকে ভরুচ সিভিল হাসপাতালে নিয়ে যান। গুরুতর জখম হওয়ায় হাসপাতালে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

ধর্ষণের ঘটনায় জড়িত অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ লোকটির বিরুদ্ধে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইন এবং ভারতীয় ফৌজদারি কার্যবিধির অধীনে একটি মামলা দায়ের করেছে। শিশু ধর্ষণের এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।পুলিশ জানিয়েছে যে তদন্তের অংশ হিসাবে, শিশু এবং অভিযুক্তের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

আরো পড়তে

Leave a Reply

Your email address will not be published.

X