September 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
থানার ভেতরে পুলিশদের মদপান, নৃত্য: ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

থানার ভেতরে পুলিশদের মদপান, নৃত্য: ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

থানার ভেতরে পুলিশদের মদপান, নৃত্য: ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

থানার ভেতরে পুলিশদের মদপান, নৃত্য: পুলিশ সদস্য প্রত্যাহার

নিষিদ্ধ বস্তুর প্রতি মানুষের আকর্ষন বরাবরই থেকে যায় আর যারা মানুষকে অকাজ থেকে বাধা দেওয়ার জন্য নিযুক্ত তাদেরও সেই ঘৃণিত কর্মের প্রতি অনেক সময় আকর্ষণ থেকে যায় ।

সেই থেকেই; সে আদিকাল থেকেই এ ব্যাপারগুলো ছিল, তাই পুলিশও তার ব্যতিক্রম নয়। আর ভারতে ঘটে নাই বোধ হয় এরকম কান্ড পৃথিবীতে খুব কমই আছে ।জেনে নেয়া যাক হয়েছিল কি?

হোলি উপলক্ষে থানার ভেতরেই মদপান করছিলেন পুলিশ সদস্যরা। মদপানের সাথে চলছিল নৃত্যও। সেই মুহূর্তটির ভিডিও কোনো একভাবে ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা ভাইরাল হতে সময় নেয়নি মোটেই। আর যায় কোথায়! কর্তৃপক্ষের নজরে পড়তেই প্রত্যাহার করা হয় ওই ৫ পুলিশ সদস্যকে।

ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের গোড্ডা জেলায়। বৃহস্পতিবার জেলার মহাগামা থানায় ঘটনাটি ঘটে।

ঘটনার পরই পুলিশ পরিদর্শক নাথু সিং মিনা ওই পাঁচ পুলিশ সদস্যকে বরখাস্ত করে। এদের মধ্যে দুই জন এসআই এবং তিনজন কনস্টেবল। তারা হলেন, সহকারী সাব ইন্সপেক্টর বিপিন বিহারি রায়, সহকারী সাব ইন্সপেক্টর রাধা কৃষ্ণ সিং, নারায়ণ সিং, কৃষ্ণ কুমার সিংহ এবং পায়রা মোহন সিং।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, পুলিশ স্টেশনের ভেতরে টেবিলের ওপর মদের বোতল রেখে নাচানাচি করছে।

যদিও,থানার মধ্যে পুলিশের এমন কাণ্ডে হতাশ প্রকাশ করেন ঝাড়খণ্ডের সাবেক মুখ্যমন্ত্রী বাবু লাল মারান্দি।

 

Leave a Reply

Your email address will not be published.

X