September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
পুলিশের ভ্যানে তরবারি নিয়ে হামলা

পুলিশের ভ্যানে তরবারি নিয়ে হামলা

পুলিশের ভ্যানে তরবারি নিয়ে হামলা

পুলিশের ভ্যানে তরবারি নিয়ে হামলা

ভারতের দিল্লিতে খোলা তলোয়ার নিয়ে পুলিশের ভ্যানে হামলার ঘটনা ঘটেছে। শ্রদ্ধা হত্যার অভিযুক্ত আফতাব পুনাওয়ালাকে বহনকারী একটি পুলিশ ভ্যানে ভারতে হামলা হয়েছে।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় দিল্লির ফরেনসিক ল্যাবরেটরির বাইরে এ হামলার ঘটনা ঘটে। হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দেখা যায়, খোলা তলোয়ার নিয়ে কয়েকজন লোক পুলিশের গাড়িতে হামলা চালাচ্ছে।

হামলায় আফতাবের কোনো ক্ষতি হয়নি। পুলিশ বলেছে যে তারা আফতাবের উপর হামলা করতে চেয়েছিল কারণ শ্রদ্ধাকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল।

সম্প্রতি শ্রদ্ধার খুনের ঘটনায় উত্তপ্ত ভারতের রাজধানী দিল্লি। শ্রদ্ধা এবং আফতাব পুনাওয়ালার দেখা হয় এবং পরে একটি ডেটিং অ্যাপের মাধ্যমে প্রেমে পড়ে।

পরে শ্রদ্ধা আফতাবকে বিয়ের জন্য চাপ দিলে আফতাব তাকে হত্যা করে ৩৫টি টুকরো করে ফ্রিজে রেখে দেয়। পরে সে সেগুলো বিভিন্ন স্থানে ফেলে দেয়। পুলিশ এখনও ঘটনার তদন্ত করছে। এই হত্যাকাণ্ডের পর দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে। শ্রদ্ধার খুনিদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ জনতা।

Leave a Reply

Your email address will not be published.

X