September 19, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
৯৯ বার পেছাল সাগর-রুনি হত্যাকাণ্ডের রিপোর্ট: বিচারহীন ১১ বছর

৯৯ বার পেছাল সাগর-রুনি হত্যাকাণ্ডের রিপোর্ট: বিচারহীন ১১ বছর

৯৯ বার পেছাল সাগর-রুনি হত্যাকাণ্ডের রিপোর্ট: বিচারহীন ১১ বছর 

৯৯ বার পেছাল সাগর-রুনি হত্যাকাণ্ডের রিপোর্ট: বিচারহীন ১১ বছর 

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯৯ বার পেছানো হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) ঢাকা মহানগর হাকিম শফি উদ্দিনের আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু র‌্যাবের প্রতিবেদন দাখিল না করায় আদালত আবারো আগামী ৭ আগস্ট দিন ধার্য করেন।যেখানে প্রতিবেদন দাখিলের সেঞ্চুরি হওয়ার অপেক্ষায়।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজ বাড়িতে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার রুনিকে নির্মমভাবে হত্যা করা হয়। পরদিন সকালে তাদের বিকৃত লাশ উদ্ধার করা হয়। এরপর সাগরের মা বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এরপর শুরু হয় খুনের তদন্ত। সেই তদন্ত এখনও শেষ হয়নি।

বৃহস্পতিবার (২২ জুন) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহরুন রুনি হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারও পিছিয়ে গেছে। একবার বা দুবার নয়, ৯৯ বার।

এদিন মামলার তদন্তকারী সংস্থা র‌্যাব প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত আগামী ৭ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন এ তথ্য জানান।

মামলায় রুনির বন্ধু তানভীর রহমানসহ আট আসামি রয়েছে। অন্য আসামিরা হলেন- নিরাপত্তাকর্মী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুন, পলাশ রুদ্র পাল, তানভীর ও আবু সাঈদ।

Leave a Reply

Your email address will not be published.

X