September 16, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
অশালীন মন্তব্য করায়: সিইসিকে আইনি নোটিশ

অশালীন মন্তব্য করায়: সিইসিকে আইনি নোটিশ

অশালীন মন্তব্য করায়: সিইসিকে আইনি নোটিশ

অশালীন মন্তব্য করায়: সিইসিকে আইনি নোটিশ

বরিশাল সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে অংশ নেওয়া হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমকে নিয়ে অশালীন মন্তব্য করার অভিযোগে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) তার পক্ষে  সিইসিকে নোটিশ পাঠান আইনজীবী মোহাম্মদ আবদুল বাসেত।

নোটিশে বলা হয়, মুফতি ফয়জুল করিম একজন ধর্মীয়, আধ্যাত্মিক, রাজনৈতিক ব্যক্তি এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির হিসেবে দেশে-বিদেশে তার লাখ লাখ ভক্ত-অনুসারী রয়েছে। ভোট কারচুপি ঠেকাতে তাকে হত্যার পরিকল্পিত হামলার বিষয়ে আপনার (সিইসি কাজী হাবিবুল আউয়াল) বক্তব্য দায়িত্বজ্ঞানহীন, কুরুচিপূর্ণ ও অমানবিক। এর ফলে তার মর্যাদা ও সুনামের অপূরণীয় ক্ষতি হয়। তার আনুমানিক ক্ষতির পরিমাণ  ৫০০ কোটি টাকা। আপনি যদি সাত দিনের মধ্যে আপনার বিবৃতি প্রত্যাহার না করেন এবং ক্ষমা না চান তবে আপনি পদত্যাগ করবেন এবং ক্ষতিপূরণ হিসাবে ৫০০ কোটি টাকা প্রদান করবেন। অন্যথায় দেশের প্রচলিত আইন অনুযায়ী যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের ওপর হামলার ঘটনা ঘটে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেন, তিনি কি ইন্তেকাল করেছেন? আমরা যতটা দেখেছি… আমরা তার রক্তপাত দেখিনি। পেছন থেকে কেউ তাকে ঘুষি মেরেছে শুনেছি।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

X