October 18, 2024
ফেসবুকে প্রেম, প্রেমিকের বাড়ি থেকে ফেরার পথে কিশোরীকে গণধর্ষণ

ফেসবুকে প্রেম, প্রেমিকের বাড়ি থেকে ফেরার পথে কিশোরীকে গণধর্ষণ

ফেসবুকে প্রেম, প্রেমিকের বাড়ি থেকে ফেরার পথে কিশোরীকে গণধর্ষণ

ফেসবুকে প্রেম, প্রেমিকের বাড়ি থেকে ফেরার পথে কিশোরীকে গণধর্ষণ

ফেসবুকে দেখা তারপর প্রেম। প্রেমিকার ডাকে তিনি তার বাড়িতে যান। সেখানে প্রেমিকের  মাকে  বকাঝকা করে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হন কিশোরী। এ ঘটনায় তার প্রেমিক জড়িত থাকার অভিযোগে মামলা করেছেন নির্যাতিতা। মামলার ভিত্তিতে কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর এলাকা থেকে তিন যুবককে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) মো. আব্দুল মান্নান।

এসপি বলেন, “এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে বুধবার বরুড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। মামলায় কথিত প্রেমিক আমান রাফিসহ চারজনকে আসামি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়।পরে আদালত তাদের কারাগারে পাঠায়।

গ্রেফতারকৃতরা হলেন- বরুড়ার খন্দকার বাড়ি শাকপুর এলাকার জিন্নাত আলীর ছেলে মো. শামীম (২৩), একই এলাকার নুরুল ইসলাম জাকির হোসেন (৩৫) ও কাশেম মিয়ার ছেলে মো. রুবেল (২৭)।

পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, ভিকটিম (১৯) ফেসবুকের মাধ্যমে বরুড়া উপজেলার শাকপুর গ্রামের আমান রাফির (২১) সঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মঙ্গলবার ২৫ এপ্রিল রাফি ওই তরুণীকে তাদের বাড়িতে ডেকে নেন। ওই তরুণী বাড়িতে গেলে রাফির মা রাতে তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই তরুণী একটি সিএনজি চালিত অটোরিকশায় করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে কথিত প্রেমিক রাফির যোগসাজশে কয়েকজন যুবক তাকে শাকপুর ইঞ্জিনিয়ার গেট থেকে জোর করে তুলে নিয়ে যায়। পরে মেয়েটিকে শাকপুর পুরান বাজারের একটি নির্জন বাগানবাড়িতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।

 

এ ব্যাপারে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ বলেন, ভোররাতে অভিযান চালিয়ে শাকপুরের বিভিন্ন স্থান থেকে আসামিদের আটক করা হয়েছে। তাদের নামে থানায় আগেও মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

X