October 18, 2024
শ্বশুর বাড়িতে গিয়ে শিশু ধর্ষণ

শ্বশুর বাড়িতে গিয়ে শিশু ধর্ষণ

শ্বশুর বাড়িতে গিয়ে শিশু ধর্ষণ

শ্বশুর বাড়িতে গিয়ে শিশু ধর্ষণ

“না কখনই নয়; দুলাভাইয়ের সাথে হোলি খেলায় মেতে উঠতে অথবা তার থেকে মজা খেতে ছোট বাচ্চাদের কিংবা যে কোন বয়সের তরুণীদের কক্ষনোই হাতছাড়া করবেননা । কারণ এখনকার পৃথিবী বখাটেদের পৃথিবী । থামুন চিন্তা করুন এরপর …”।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একদিনের ব্যবধানে পৃথক দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে। মামলার পর দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বড়হর গ্রামের আব্দুল মান্নানের ছেলে তরিকুল ইসলাম (২০) ও রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজ শেখ (২৮) ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩১ অক্টোবর সোমবার উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামে ৭ বছরের এক শিশুকে ঘাসের মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে তারিফুল ইসলাম। অপরদিকে, ৩০ অক্টোবর রবিবার সন্ধ্যায় উপজেলার বাঁকুয়া গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসলে ১০ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে রাজু শেখ। উভয় ঘটনায় থানায় মামলা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, শিশু ধর্ষণের পৃথক দুটি মামলা রয়েছে। মামলার পরপরই আসামিদের গ্রেপ্তার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, মঙ্গলবার সকালে শিশু দুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

X