September 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
চট্টগ্রামে বাংলাদেশ জামায়াত ইসলামীর বিক্ষোভ ও সমাবেশ

চট্টগ্রামে বাংলাদেশ জামায়াত ইসলামীর বিক্ষোভ ও সমাবেশ

চট্টগ্রামে বাংলাদেশ জামায়াত ইসলামীর বিক্ষোভ ও সমাবেশ

 

চট্টগ্রামে বাংলাদেশ জামায়াত ইসলামীর বিক্ষোভ ও সমাবেশ

 

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং তা জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াত। এতে দলটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আজ শনিবার সকালে দলের চট্টগ্রাম মহানগর সম্পাদক অধ্যক্ষ নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে এই প্রতিবাদ মিছিলে বক্তব্য দেন। বিক্ষোভ মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন নগর জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ ও এফএম ইউনুস, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ মুহাম্মদ শামসুজ্জামান হেলালী।

সমাবেশ শেষে সমাবেশে অধ্যক্ষ নুরুল আমিন বলেন, সরকারের উন্নয়নের ফাঁকা বুলি অধ্যায় শেষ, এখন তারা নিজেরাই বলছেন সামনে অর্থনৈতিক বিপর্যয়। এই বিপর্যয়ের পেছনে ক্ষমতাসীন দলের জনগণের দুর্নীতিই একমাত্র কারণ। তাদের কারসাজির কারণে দ্রব্যমূল্য অনিয়ন্ত্রিতভাবে বাড়ছে। সিন্ডিকেটের মাধ্যমে পণ্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটছে অসাধু ব্যবসায়ীরা। দাম সহনীয় পর্যায়ে নামিয়ে আনতে অবিলম্বে কার্যকর পদক্ষেপ নিতে হবে।

তিনি আরও বলেন, রাতের ভোটে নির্বাচিত সরকার জনগণের কষ্ট বোঝে না। তাই দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়টিকে এ সরকার গুরুত্ব দিচ্ছে না।

অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে জনরোষ এড়িয়ে চলুন।

মন্ত্রী-এমপিদের বিভিন্ন বক্তব্যের প্রতিবাদ জানিয়ে অধ্যক্ষ নুরুল আমিন বলেন, সরকারের কিছু মন্ত্রী দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে গণমাধ্যমে বিদ্রুপমূলক বক্তব্য দিচ্ছেন। ফলে নিত্যপণ্যের দাম আরও বেড়ে যাচ্ছে ।  সেই সঙ্গে কমানো হচ্ছে বিলাসবহুল জিনিসপত্রের দাম।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন সরকার জনগণের সরকার নয়, এ সরকার জনগণের ভোটে ক্ষমতায় আসেনি। এই সরকার দুইবার বিনা ভোটে এবং রাতের অন্ধকারে ব্যালট পেপারে সিল মেরে ক্ষমতায় এসেছে। জনগণ এই সরকারকে আর এক মুহূর্ত ক্ষমতায় দেখতে চায় না। জামায়াতে ইসলামী সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বাংলাদেশে জনগণের সরকার গঠন করবে ।ইনশাআল্লাহ

সুত্রঃ priyochattogram

Leave a Reply

Your email address will not be published.

X