October 18, 2024
মামলার বাদীকে ধর্ষণ করেছে পুলিশঃঅভিযোগে সেই পুলিশ সদস্য গ্রেফতার

মামলার বাদীকে ধর্ষণ করেছে পুলিশঃঅভিযোগে সেই পুলিশ সদস্য গ্রেফতার

মামলার বাদীকে ধর্ষণ করেছে পুলিশঃ অভিযোগে সেই পুলিশ সদস্য গ্রেফতার

 

মামলার বাদীকে ধর্ষণ করেছে পুলিশঃঅভিযোগে সেই পুলিশ সদস্য গ্রেফতার

বরিশালে মামলার বিষয়ে আলাপকালে হোটেলে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বরিশাল কোতয়ালী মডেল থানার স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জের বিরুদ্ধে। এই ঘটনায় মামলা দায়েরের পর ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক আবুল বাশারকে শনিবার (১৫ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

মহানগর হাকিম আদালতের বিচারক ফয়সাল আহমেদকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা এবং অভিযোগকারী ও বাদী  বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দরের কাশিপুরের ইছাকাঠি এলাকার বাসিন্দা।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, এসআই আবুল বাশারের বিরুদ্ধে এক নারী বাদী হয়ে ধর্ষণের মামলা করেছেন।এ ঘটনায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, গত ৫ অক্টোবর উপ-পরিদর্শক আবুল বাশারের সঙ্গে অভিযোগের বিষয়ে কথা বলার সময় বাদীর পরিচয় হয়। এরপর উভয়ের মধ্যে মোবাইল নম্বর বিনিময় হয়। ১৩ অক্টোবর বাদী আরেকটি মামলার কথা বলার জন্য আবুল বাশারকে ফোন করেন। এরপর আবুল বাশার বাদীর অবস্থান জানতে চান। বাদী তার অবস্থান জানালে উপ-পরিদর্শক আবুল বাশার সেখানে আসেন। এরপর আবুল বাশার তার অফিস কক্ষে বসে কথা বলতে বলেন। এরপর বিকেল ৪টার দিকে অফিস কক্ষের কথা বলে বাদীকে শহরের পাড়া রোডের একটি হোটেলে নিয়ে যায় উক্ত পুলিশ ।   হোটেলের ২০৪ নম্বর কক্ষে কথোপকথনের সময় উপ-পরিদর্শক আবুল বাশার ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিকেল ৫টার দিকে ওই নারী হোটেল থেকে বের হয়ে যান ।

উল্লেখ্য, স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাশারের বিরুদ্ধে এলাকাবাসীর চাঁদাবাজির অভিযোগ ওঠেছিল । এছাড়া মহানগর গোয়েন্দা পুলিশে কর্মরত অবস্থায় সাংবাদিক নির্যাতনের মামলায় তাকে সাময়িক বরখাস্ত করাহয়েছিল।

 

Leave a Reply

Your email address will not be published.

X