October 18, 2024
সবার আগে মেলবোর্নে সাকিব আল হাসান

সবার আগে মেলবোর্নে সাকিব আল হাসান

সবার আগে মেলবোর্নে সাকিব আল হাসান

সবার আগে মেলবোর্নে সাকিব আল হাসান

ক্রিকেটের ইতিহাসে প্রথমবারের মতো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যাওয়া ১৬টি দলের অধিনায়ক এক মঞ্চে, এক সংবাদ সম্মেলনে হাজির হচ্ছেন। অফিসিয়াল ফটোশুটেও দেখা যাবে রোহিত, বাবর, সাকিব, ফিঞ্চ, কেন উইলিয়ামসনকে।

শনিবার মেলবোর্নে আয়োজিত জমকালো অনুষ্ঠানে অংশ নিতে শুক্রবার প্রথমে মেলবোর্নে পৌঁছেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার নিউজিল্যান্ড থেকে বিশ্বকাপের নগরীতে পৌঁছাবে বাংলাদেশ দল। তবে দলটি যাবে ব্রিসবেনে। সেখানে ১৭ ও ১৯ অক্টোবর আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

মেলবোর্নের প্লাজা বলরুমে অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত হবে। স্থানীয় সময় 12টায় শুরু হওয়া এই ইভেন্টটি আইসিসির ফেসবুক চ্যানেলে লাইভ দেখা যাবে।

স্বাগতিক অস্ট্রেলিয়া, আফগানিস্তান, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, নামিবিয়া, নেদারল্যান্ডস, শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরাত দুপুর সাড়ে ১২টায় মিডিয়া সেশনে থাকবে। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ে দল দুপুর ১টায় মিডিয়া সেশনে থাকবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৬ অক্টোবর। প্রথম রাউন্ডে শ্রীলঙ্কা ও নামিবিয়ার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এই মৌসুম। ওই রাতে মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও সংযুক্ত আরব আমিরাত।

Leave a Reply

Your email address will not be published.

X