October 18, 2024
বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

 

বলে রাখা ভাল আপনার কোন কিশোরী মেয়েকে বা কোন কাছের কিশোরীকে নিয়ে কোন সামাজিক অনুষ্ঠানে যেতে হলে অবশ্যই তাকে সর্বোচ্চ মানের নিরাপত্তা ব্যবস্থা না দিয়ে নিয়ে যাবেননা।  কারণ আজকের পৃথিবী  অসভ্য  আর নষ্টদের ছোবলে বিষাক্ত ।

নোয়াখালীর কবিরহাটে দূর সম্পর্কের চাচাত বোনের বিয়ের অনুষ্ঠানে মেয়েকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার চারদিন পর শনিবার রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের নতুন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোহাম্মদ টিপু (২৫) উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজারের পাশে মালি পাড়া এলাকার নূরনবী মেম্বার বাড়ির রফিক উল্লাহর ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার কিশোরী তার পরিবারের সদস্যদের সাথে বাড়ির পাশে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। অনুষ্ঠানের একপর্যায়ে ওই কিশোরের মা-বাবা বিয়ের অনুষ্ঠান থেকে তাদের বাড়িতে চলে যায়। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির একটি

বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করেন। তারপর কিশোরী অসুস্থ হয়ে পড়লে ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যান।তাকে ভবনের ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে রাত ২টার দিকে পুলিশ মেয়েটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঘটনার একদিন পর বুধবার কিশোরীর বাবা কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published.

X