September 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
নাটোরে ১০০ টাকার জন্য খুন!

নাটোরে ১০০ টাকার জন্য খুন!

নাটোরে ১০০ টাকার জন্য খুন!

দেশীয় অর্থনীতির করুন অবস্থা?  নাকি বিশ্ব অর্থনীতির নিম্নচাপ?  না কলুষিত রাজনীতির মোড়লদের অভিশপ্ত জীবনের ফল? ১০০ টাকার জন্য অর্থনৈতিকভাবে সারাক্ষণ চিন্তিত মানুষের দেশ বানলাদেশের নাটোরে ১০০ টাকার জন্য খুন বড়ই  লজ্জার বড়ই আক্ষেপের।

চা-সিগারেটের দোকানে গ্রাহকের কাছে ১০০  টাকার কম বাকি  ছিল। শনিবার (১ অক্টোবর ’২২ ) রাতে চা-সিগারেট খাওয়ার পর দোকানদারকে ১০০ টাকার নোট দিলে দোকানদারকে আগের বকেয়া টাকাসহ ওই টাকা রেখে দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে ক্রেতা দোকানের বড় কাঁচের টুকরো দিয়ে দোকানদারকে আঘাত করেন। দোকানদার আহত হওয়া থেকে রক্ষা পেলেও ভাঙা কাঁচের টুকরো দিয়ে ক্রেতার  হাত কেটে রক্তক্ষরণ হয়। সংঘর্ষ ও রক্তক্ষরণে অসুস্থ হয়ে হাসপাতালে নেওয়ার পথে ক্রেতার মৃত্যু হয়। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার, প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে নাটোরের গুরুদাসপুর সদরের চাঁচকৈড় পুরান পাড়া মহল্লার জহির শাহ মোড়ে নিহত কেবাদ আলীর ছেলে মাসুদ রানার ছোট চা-সিগারেটের দোকান। সেখানে একই পাড়ার প্রতিবেশী আব্দুল জলিলের ছেলে কাঠ ব্যবসায়ী সাইফুল ইসলাম জয় (৪৭) চা-সিগারেট খাওয়ার পর আগের বকেয়া নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন। স্থানীয়রা জানান, সাইফুল হার্ট ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তবে নিহতের ডান হাতে কাটার চিহ্ন রয়েছে।

সাইফুল ইসলামের ছেলে মো: আশিক (২৫) অভিযোগ করেন, পাওনা টাকা নিয়ে দোকানদার মাসুদ তার বাবাকে কাঁচের টুকরো দিয়ে কুপিয়ে হত্যা করেছে। দোকানদার মাসুদের স্ত্রী সীমা পারভীন বলেন, আমার স্বামী নির্দোষ। স্বামীকে গ্লাস দিয়ে আঘাত করার চেষ্টা করলে ভাঙা টুকরোটি তার হাতে আটকে যায় এবং গ্রাহক সাইফুল রক্তাক্ত হয়। এ সময় উত্তেজিত হওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মতিন বলেন, আইনি প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

X