October 18, 2024
অভিনয় ছেড়ে ইসলামের পথে চলার ঘোষণা অভিনেত্রীর

অভিনয় ছেড়ে ইসলামের পথে চলার ঘোষণা অভিনেত্রীর

অভিনয় ছেড়ে ইসলামের পথে চলার ঘোষণা অভিনেত্রীর

 

যেখানে তারকারা বলিউডে টিকে থাকার জন্য দিনরাত কঠোর পরিশ্রম করেন, অভিনেত্রী সহর আফসা। দীর্ঘকালের বলিউড ক্যারিয়ারকে বিদায় জানিয়েছেন। তিনি বলেছিলেন যে তিনি নিজেকে ইসলামে সমর্পণ করতে চান।

এবার জানা গেল, ইসলামের পথে চলতে বিনোদন জগতকে বিদায় জানিয়েছেন ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সহর আফসা। সোশ্যাল মিডিয়ায় নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন অভিনেত্রী।

শোবিজ ছেড়ে আল্লাহর ইবাদত করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।  তিনি লিখেছেন, ‘আমি ইসলামী শিক্ষা (ইসলামের শিক্ষা) এবং আল্লাহর আলহাম অনুযায়ী পরবর্তী জীবন কাটাতে চাই।  আমি আমার এই জীবন ছেড়ে  আমি আল্লাহর কাছে তওবা করছি।  আমি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করছি।  তিনি আরও লিখেছেন, ‘আমি এই শিল্পে ঘটনাক্রমে এসেছি।  কিন্তু এখন সবকিছু শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।  পরবর্তী জীবন আল্লাহর নামে হবে।  অভিনেত্রী বলেন, গ্ল্যামারাস জীবন ছেড়ে এখন শুধু আল্লাহর দেখানো পথেই হাঁটছেন তিনি।

সাহারের আগে সানা খানও একই ধরনের পোস্ট করেছিলেন।  সাহারের পোস্টে খুশি প্রকাশ করেছেন সানা খান।  সাহার এখন সানা খানের পথে  আল্লাহর সেবায় নিয়োজিত।  সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি ও ভিডিও এর সাক্ষী।  খেসারি লাল যাদব, পবন সিং-এর মতো সব বড় তারকাদের সঙ্গে কাজ করেছেন সাহার।

সহর আরও লিখেছেন, ‘বিশাল সাফল্য এবং অর্থ নিয়ে আমি সন্তুষ্ট ছিলাম না। কারণ ছোটবেলায় এমন জীবনযাপনের কথা ভাবিনি। হঠাৎ করেই আমি এই ইন্ডাস্ট্রিতে এসেছি এবং এগিয়ে গেলাম। কিন্তু আমি সিদ্ধান্ত নিয়েছি এসব শেষ করার।

Leave a Reply

Your email address will not be published.

X