May 14, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53

North America

গণহত্যায় ইসরায়েলের সমর্থনের প্রতিবাদে যুক্তরাষ্ট্রের মেজর পদত্যাগ

গণহত্যায় ইসরায়েলের সমর্থনের প্রতিবাদে যুক্তরাষ্ট্রের মেজর পদত্যাগ গাজায় ইসরায়েলি গণহত্যায় বিডেন প্রশাসনের সমর্থনের প্রতিবাদে প্রতিরক্ষা বিভাগ থেকে পদত্যাগ করেছেন মার্কিন.

আদেশ অমান্য করলে ট্রাম্পকে কারাগারে পাঠানোর হুঁশিয়ারি দিয়েছেন বিচারক

আদেশ অমান্য করলে ট্রাম্পকে কারাগারে পাঠানোর হুঁশিয়ারি দিয়েছেন বিচারক যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দশমবারের মতো ফৌজদারি মামলায় ১০০০ মার্কিন.

পঞ্চমবারের মতো শপথ নিলেন পুতিনঃ ছিলেন না যুক্তরাষ্ট্র সহ পশ্চিমা নেতারা

পঞ্চমবারের মতো শপথ নিলেন পুতিনঃ ছিলেন না যুক্তরাষ্ট্র সহ পশ্চিমা নেতারা ভ্লাদিমির পুতিন পঞ্চমবারের মতো ছয় বছরের জন্য রাশিয়ার প্রেসিডেন্ট.

শফিকুল আলম কলি’র মৃত্যুতে চুরাশিয়ানদের দোয়া ও শোকসভা

নর্থ আমেরিকা এসএসসি ‘৮৪ গ্রুপের সদস্য শফিকুল আলম কলি গত ৪ মে শনিবার ভোরে নিউইয়র্কের এস্টোরিয়ার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না.

পুলিৎজার পুরস্কার-২০২৪ পেল রয়টার্সঃ গাজায় ইসরাইলি গণহত্যা বিশ্ব দরবারে প্রকাশ মূল বিষয়

পুলিৎজার পুরস্কার-২০২৪ পেল রয়টার্সঃ গাজায় ইসরাইলি গণহত্যা বিশ্ব দরবারে প্রকাশ মূল বিষয় পুলিৎজার পুরস্কার পুলিৎজার পুরস্কার (ইংরেজি: Pulitzer Prize) পুলিৎজার.

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি

ফিলিস্তিনকে স্বীকৃতি ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি নয়: সৌদি ইসরায়েল ও সৌদি আরবের সঙ্গে কখনোই আনুষ্ঠানিক কূটনৈতিক সম্পর্ক ছিল না।.

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে

ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে আন্দোলন যুক্তরাষ্ট্র পেরিয়ে ছড়িয়ে পড়ছে বিভিন্ন দেশে গত সাত মাস ধরে ফিলিস্তিনি-অবরুদ্ধ গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার প্রতিবাদে.

আগামী ৫ বছরে কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জীবনকেই বদলে দেবেঃ বিল গেটস

আগামী ৫ বছরে কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জীবনকেই বদলে দেবেঃ বিল গেটস কৃত্রিম বুদ্ধিমত্তা কৃত্রিম বুদ্ধিমত্তা(Artificial Intelligence=AI) কম্পিউটার বিজ্ঞানের একটি শাখা.

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থীদের ওপর ইসরায়েলপন্থীদের হামলা

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থীদের ওপর ইসরায়েলপন্থীদের হামলা ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি, লস এঞ্জেলেস (ইউসিএলএ) এর ক্যাম্পাসে একটি ফিলিস্তিনিপন্থী শিবির সহিংস ঘটনা প্রত্যক্ষ করেছে।.

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রে ছাত্রদের ইসরায়েল বিরোধী বিক্ষোভ: ৯০০ গ্রেপ্তার আকস্মিকভাবে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে দখলদার রাষ্ট্র ইসরায়েলের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে। এই প্রতিবাদ দিন.

মহান মে দিবস বা শ্রমিক দিবস

মহান মে দিবস বা শ্রমিক দিবস বিশ্বজুড়ে পালিত হচ্ছে মহান মে দিবস। এই দিনটি শ্রমিকদের অধিকার আদায়ের সংগ্রামের ইতিহাসে একটি.

যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে শিশুসহ অন্তত পাঁচজন নিহত

যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে শিশুসহ অন্তত পাঁচজন নিহত বিশ্বের অন্যতম ঘূর্ণিঝড় প্রবণ দেশ যুক্তরাষ্ট্র। যদিও তাদের যথেষ্ট পরিমাণে সতর্ক ব্যবস্থা.

    X