September 20, 2024

Warning: Undefined array key "tv_link" in /home/admin/web/timetvusa.com/public_html/wp-content/themes/time-tv/template-parts/header/mobile-topbar.php on line 53
লংমার্চে যোগ দিচ্ছেন ইমরান খানের দুই ছেলে

লংমার্চে যোগ দিচ্ছেন ইমরান খানের দুই ছেলে

লংমার্চে যোগ দিচ্ছেন ইমরান খানের দুই ছেলে

লংমার্চে যোগ দিচ্ছেন ইমরান খানের দুই ছেলে

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানের দুই ছেলে সরকারবিরোধী লংমার্চে যোগ দিচ্ছেন। এমন আশাবাদ ব্যক্ত করে পাকিস্তান পিপলস পার্টির পাঞ্জাব শাখার সাধারণ সম্পাদক সৈয়দ হাসান মুর্তজা বলেন, আমরা আশা করছি ইমরান খানের ছেলেরা লাহোর থেকে তাদের বাবার শুরু করা লং মার্চে যোগ দেবেন।

বৃহস্পতিবার কাসিম খান এবং সুলাইমান ঈসা খানের লন্ডন থেকে পাঞ্জাবের রাজধানীতে আগমনকে স্বাগত জানিয়েছেন পিটিআই নেতা মুর্তজা। তিনি আশা করেছিলেন যে খানের উভয় পুত্রই ওয়াজিরাবাদ থেকে পুনরায় শুরু হওয়া লং মার্চের নেতৃত্ব দেবেন।

মুর্তজা বলেন, লংমার্চে ইমরান খানের ছেলেরা শ্রমিকদের সন্তানদের পাশাপাশি হাঁটতে দেখে আনন্দিত হবেন ।

ইমরান খানের প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের ঘরে দুই ছেলের জন্ম হয়। দম্পতির বিচ্ছেদের পর দুই ছেলে তাদের মায়ের সঙ্গে যুক্তরাজ্যে থাকেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বলেছেন, ইমরান খানের ওপর হামলার খবর তাদের ওপরে উড়িয়ে দিয়েছে।

ব্রিটিশ টিভি উপস্থাপক পিয়ার্স মরগানকে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান বলেন, তার ওপর হামলার খবর শুনে তার দুই ছেলে ‘খুব চিন্তিত’।

গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে পৌঁছানোর পর ফোনে দুই ছেলে ও সাবেক স্ত্রীর সঙ্গে কথা বলেন তিনি। তিনি আহত হলেও নিরাপদে থাকার খবর পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন বলে জানান তিনি।

ডনের এক প্রতিবেদনে বলা হয়েছে, লাহোর বিমানবন্দরে ইমরানের দুই ছেলেকে স্বাগত জানান প্রাদেশিক মন্ত্রী মিয়ান আসলাম ইকবাল। পরে তারা বাবার সঙ্গে দেখা করতে জামান পার্কে ইমরানের বাড়িতে যান।

ইমরান খানের দুই ছেলে শেষবার ২০১৬ সালে পাকিস্তানে এসেছিলো ।

আগাম নির্বাচনের দাবিতে গত ২৮ অক্টোবর লাহোর থেকে ইসলামাবাদ পর্যন্ত লংমার্চ শুরু করেন ইমরান খান। এরপর গত বৃহস্পতিবার লংমার্চটি পাঞ্জাবের ওয়াজিরাবাদে পৌঁছলে হামলার শিকার হন ইমরান। এরপর লংমার্চ থেমে যায়। কিন্তু ইমরান খান এই আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বৃহস্পতিবার ফের শুরু হয় লংমার্চ।

এক সপ্তাহের মাথায় সেখান থেকেই ফের সরকারবিরোধী আন্দোলন শুরু করেছেন তিনি। ইমরান খান ভিডিও ভাষণে বলেছেন, যে কোনো পরিস্থিতিতে লংমার্চ চলবে।

Leave a Reply

Your email address will not be published.

X